Home » দৈনিক ৫,০০০ টাকা ইনকাম করুন TapSwap এর মাধ্যমে

দৈনিক ৫,০০০ টাকা ইনকাম করুন TapSwap এর মাধ্যমে

by rifat
0 comment

Legiit.com

এই যুগে এসে কেউ যদি আপনাকে বলে অ্যাপের মাধ্যমেও ইনকাম করা যায় তবে কি আপনি বিশ্বাস করবেন? বিশ্বাস করুন আর নাই বা করুন! এটাই দিনের আলোর মতো বাস্তব! বলছিলাম Tap Swap App এর কথা। মোবাইল অ্যাপ থেকে টাকা ইনকাম করার সবচেয়ে সহজ এবং জনপ্রিয় পদ্ধতি। তবে যারা কিছু বিচ্ছিন্ন ঘটনা শুনে জাজ করছেন তাদের বলবো আমাদের আজকের এই লেখাটি পড়ুন এবং সত্যটা জানুন। তারপর না হয় জাজ করুন।

Tap Swap App কি?

Tap Swap App হলো অ্যাপ থেকে টাকা ইনকাম করার সবচেয়ে নির্ভরযোগ্য প্ল্যাটফর্মগুলোর একটি। এই অ্যাপটির মূল কাজ হলো কমিউনিটি বিল্ড করা। ডাটা এন্ট্রিতে কিংবা বিজনেস কার্ডে থাকা বিভিন্ন তথ্য আপনি পেয়ে যাবেন এই অ্যাপে। এর পাশাপাশি Tap Swap App প্রতিটি সাধারণ ইউজারদের জন্যেও ইনকামের ব্যবস্থা রেখেছে। যা সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের সাথে থাকুন। 

Tap Swap App থেকে টাকা ইনকাম করার উপায়

যেহেতু আমাদের আজকের এই লেখাটি Tap Swap App নিয়ে এবং অ্যাপ থেকে টাকা ইনকাম করার উপায় নিয়ে সেহেতু কাজটি কিভাবে করবেন তা স্টেপ বাই স্টেপ আলোচনাও থাকবে আজকের এই লেখাটিতে। ঘরে বসে ফ্রিতে মোবাইল অ্যাপের সাহায্যে ইনকাম করার বিভিন্ন উপায় আছে৷ যেমন: 

রেফার করা

আপনার যদি ভালো কোনো কমিউনিটি থাকে সেই কমিউনিটিতে Tap Swap App শেয়ার করে রেফারের মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। কাজটা করতে আপনি ইউজ করতে পারেন বিভিন্ন সোশ্যাল মিডিয়া, ইমেল বা ম্যাসেজিং অ্যাপ। যখন কোনো ইউজার আপনার লিঙ্ক ব্যবহার করে সাইন আপ করবে এবং ফরম ফিল আপ করবে তখন আপনি পেয়ে যাবেন একটি রেফারেল বোনাস। যত বেশি মেম্বার এড করতে পারবেন তত বেশি টাকা পাবেন। 

banner

কমিশন আর্নিং

আপনি জেনে খুশি হবেন Tap Swap App এ বর্তমানে বিভিন্ন প্রিমিয়াম ফিচার পাওয়া যাচ্ছে। এসব ফিচারের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক হলো ইউজারের বাড়তি আয় নিশ্চিত করুন। সামান্য কিছু অর্থ ইনভেস্ট করে যারা দ্বিগুণ আর্ন করতে চান তারা Tap Swap App এর এই ফিচারগুলি কিনে কমিশন আর্ন করার সুযোগটি লুফে নিতে পারেন। এক্ষেত্রে ব্লগ পোস্ট, ভিডিও বা সোশ্যাল মিডিয়া পোস্টের সাহায্য নিন। 

অ্যাফিলিয়েট মার্কেটিং

শুরুতে অ্যাফিলিয়েট মার্কেটিংয়ের কন্সেপ্টটি বুঝিয়ে দিই। ধরুন আপনার নিজের কোনো প্রোডাক্ট নেই। কিন্তু এই সুযোগে আপনি অন্যের প্রোডাক্ট সেল করে দিতে পারেন৷ এর বিনিময়ে আপনি প্রতিটি প্রোডাক্টের জন্য এক্সট্রা কিছু অর্থ পাবেন। যা হবে আপনার আর্নিং। মজার ব্যাপার হলো Tap Swap App প্ল্যাটফর্মেও এই সুযোগ থাকছে। তবে এক্ষেত্রে প্ল্যাটফর্মটির অ্যাফিলিয়েট প্রোগ্রামের জন্য সাইন আপ করতে হবে৷ যা পুরোপুরি ফ্রি। 

সেল লিস্টিং

Tap Swap App প্ল্যাটফর্মে আপনি সহজে সেল লিস্ট তৈরি করে তা সেল করতে পারবেন৷ রিয়েল এস্টেট বা ডিজিটাল মার্কেটিংয়ের সাথে জড়িত বিভিন্ন ক্লায়েন্টের নাম, ইমেল কিংবা যেকোনো কন্টাক্ট লিস্ট, তাদের বিজনেসের ধরণ সবকিছু আপনাকে এড করতে হবে। পরবর্তীতে সেই লিষ্ট সেল করা যাবে এই অ্যাপে৷ কাজটা পুরোপুরি ডাটা এন্ট্রির মতোই। আশা করি যারা ইতিমধ্যেই ডাটা এন্ট্রির কাজ সম্পর্কে জানের তাদের এ ব্যাপারে বুঝতে কোনো সমস্যা হবার কথা না! 

পেইড কন্সাল্ট্যান্ট

আপনার যেকোনো একটি সেক্টরে বেশ ভালো স্কিল আছে? যেমন ধরুন আপনি যেকোনো একটি প্রোডাক্ট কিভাবে সেল করা যায় তা জানেন, কিভাবে মার্কেটিং ফানেল তৈরি করতে হয় তা জানেন, কোনো একটি বিজনেস রিলেটেড সমস্যার সমাধান কিভাবে করতে হয় তা জানেন! আপনার এসব স্কিল কিন্তু অন্যদের নেই। আপনি চাইলে তাদের কাছে নিজের এসব স্কিল সেল করতে পারেন৷ এক্ষেত্রে আপনি Tap Swap App ব্যবহার করে যে লিস্ট তৈরি করেছেন সেখানকার ক্লায়েন্টের সাথে আপনি নিজেই কন্টাক্ট করতে পারেন৷ 

নেটওয়ার্কিং

Tap Swap App ব্যবহার করে যারা লং টার্ম কিন্তু আনলিমিটেড ইনকাম করতে চান তারা এই অপশনটি বেছে নিতে পারেন। যাদের বড় কোনো বিজনেস আছে তারা এই নেটওয়ার্কিং ব্যবহার করে নিজের বিজনেস গ্রো করতে পারেন। এই গ্রোথ কিন্তু যদি ভালো হয় তবে লং টার্ম সেলস পেতে আপনার কোনো সমস্যা হবে না। 

ভার্চুয়াল ইভেন্ট

আমরা প্রত্যেকেই জানি যেকোনো প্রোডাক্ট বা সার্ভিস আজকাল অনলাইনে সেল করে কোটি কোটি টাকা আর্ন করা যায়। তবে এক্ষেত্রে ভালো অডিয়েন্স এবং টার্গেটেড কাস্টমার দরকার। যা পাওয়াটাই মুশকিল। এক্ষেত্রে আপনার যদি কোনো প্ল্যাটফর্মে সামান্য কিছু অডিয়েন্সও থাকে আপনি তাদের ভার্চুয়াল ইভেন্টে কানেক্ট করতে পারেন৷ আর এ-কাজে সাহায্য করবে Tap Swap App। তবে এক্ষেত্রে আপনাকে সামান্য কিছু চার্জ পে করতে হবে৷ 

Tap Swap App থেকে ইনকামের প্রমাণ

Tap Swap App রিয়েল কিনা তা বুঝতে আপনি জন নামের এক ভদ্রলোকের কেস স্টাডি পড়তে পারেন৷ এ-পর্যন্ত তিনি এই অ্যাপ থেকে শুধুমাত্র কমিশন পেয়েছেন ৫,০০০ ডলারের উপরে। অন্যদিকে সারাহ নামের আরো একজন নারী বছরে আয় করেছেন ১০,০০০ ডলারেরও বেশি। সব কেস স্টাডিই আপনি পেয়ে যাবেন অ্যাপটিতে। Tap Swap App ডাউনলোড করুন সরাসরি গুগল প্লে স্টোর থেকে। 

ইতি কথা

আপনিও যদি তাদের মতো অ্যাপ থেকে টাকা ইনকাম করতে চান তাও Tap Swap App এর মাধ্যমে তবে দ্রুত ডাউনলোড করে নিন। গুগল প্লে স্টোরে এই অ্যাপ পাওয়া যাচ্ছে সম্পূর্ণ ফ্রিতে। তবে তার আগে জেনে নিন বেশকিছু গুরুত্বপূর্ণ প্রশ্ন এবং উত্তর: 

FAQs

Tap Swap App কি ফ্রি? 

হ্যাঁ! ব্যবহারের জন্য কিংবা আর্নিং করার জন্য Tap Swap App পুরোপুরি ফ্রি। তবে আপনি চাইলে প্রিমিয়াম ফিচারও ব্যবহার করতে পারেন। 

Tap Swap App এর মাধ্যমে আমি কত টাকা আর্ন করতে পারি? 

Tap Swap App থেকে আপনি আনলিমিটেড আর্ন করতে পারবেন। যত বেশি অ্যাফিলিয়েট করতে পারবেন, রেফার করতে পারবেন, কাজ করতে পারবেন, ক্লায়েন্ট ধরে নিতে পারবেন তত বেশি টাকা আর্ন করার সুযোগ থাকছে। 

Tap Swap App থেকে কি রেফারেলের কোনো লিমিটেশন আছে? 

না নেই! আপনি যত খুশি তত বেশি রেফার করে টাকা আর্ন করতে পারেন। এর কোনোো লিমিটেশন নেই।

You may also like

newbongotech logo

Welcome to New Bongo tech, your one-stop destination for everything related to freelancing!  Explore Your Ultimate Guide to Success in the Freelancing World!

Subscribe

Subscribe my Newsletter for new blog posts, tips & new photos. Let's stay updated!

 All Right Reserved. Designed and Developed by Fm Tech Academy

Are you sure want to unlock this post?
Unlock left : 0
Are you sure want to cancel subscription?
-
00:00
00:00
Update Required Flash plugin
-
00:00
00:00