Home » Hamster Kombat অ্যাপে গেম খেলে আয় করুন আজই

Hamster Kombat অ্যাপে গেম খেলে আয় করুন আজই

by rifat
0 comment

Hamster Kombat

কখনো কি ভেবে দেখেছেন আপনি চাইলে ঘরে বসে শুধুমাত্র গেম খেলে টাকা আয় করতে পারবেন? হ্যাঁ! এমনটাই সম্ভব যদি না আপনি Hamster Kombat earn money app ব্যবহার করতে পারেন। এই অ্যাপটি ফ্রিতে ডাউনলোড করতে পারেন সরাসরি গুগল প্লে স্টোর থেকে। আর কিভাবে কি কাজ করতে হবে এবং কত টাকা আর্ন করতে পারবেন সবকিছু জানতে সরাসরি আমাদের সাথেই থাকুন। 

Hamster Kombat earn money app পরিচিতি

শুরুতে চলুন Hamster Kombat earn money app এর পরিচিতিপর্ব সেরে নিই। এই অ্যাপটি মূলত অনলাইন গেমিং প্ল্যাটফর্ম। এখানে যারা খেলে তারা বিভিন্ন গেইম খেলার সময় রেফারেল প্রোগ্রাম এবং ইন-গেম পুরষ্কারের মাধ্যমে প্রচুর টাকা আয় করতে পারে। আর যে টাকাটা আয় করা যায় তা ঘরে বসেই কালেক্ট করার সুযোগ থাকে। বলে রাখা ভালো এই স্পেশাল মানি আর্নিং গেমটি কিন্তু টেলিগ্রাম প্ল্যাটফর্মে হোস্ট করা একটি প্লে-টু-আর্ন গেম। খেলার মধ্যে কয়েন উপার্জন করাই এখানকার প্লেয়ারদের মূল কাজ। আর এই কাজের মাধ্যমে আয় করা যায় প্রচুর অর্থ। 

Hamster Kombat earn money app কিভাবে কাজ করে?

Hamster Kombat earn money app মূলত বেটিং সিস্টেমে কাজ করে। খেলার মধ্যে কয়েন উপার্জন করে এখানকার প্লেয়ারেরা প্রচুর পরিমাণে অর্থ উপার্জন করতে পারে, তাও ঘরে বসেই। আর এই কয়েনকে সরাসরি অর্থে পরিণত করতে ব্যবহার করতে হয় ভার্চুয়াল ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ সিস্টেম। অর্থ্যাৎ আপনি যত কয়েন পাবেন তত কয়েন ভার্চুয়াল ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ সিস্টেমে ভেঙে টাকা উপার্জন করার সুযোগ পাবেন৷ তাছাড়া যদি আপনার কোনো Hamster Kombat এর প্রিমিয়াম ফিচার ব্যবহার করার ইচ্ছা থাকে সেক্ষেত্রেও এই কয়েন ভাঙিয়ে সেসব প্রিমিয়াম ফিচার ব্যবহার করতে পারবেন। 

banner

Hamster Kombat earn money app এর মাথানষ্ট কিছু ফিচার

Hamster Kombat earn money app এর সবচেয়ে মাথানষ্ট ফিচার হলো গেম খেলতে খেলতে টাকা ইনকামের সুযোগ। তাছাড়া বেটিংয়েরও সুযোগ থাকে এই অ্যাপে। আসুন Hamster Kombat অ্যাপের কিছু গুরুত্বপূর্ণ ফিচার জেনে নিই:

১. কমব্যাট মেকানিক্স: অ্যাপটিতে বেশকিছু অ্যাকশন পয়েন্ট (এপি) ব্যবহার করার সুযোগ আছে। আপনি এসব অ্যাকশন পয়েন্ট (এপি) ব্যবহার করে টার্ন বেইজড গেমগুলি খেলতে পারবেন। 

২. গেম: Hamster Kombat অ্যাপে গেম খেলার সময় আপনি ৩ ক্যটাগরির মোড পাবেন। সিঙ্গেল মুড, মাল্টিপ্লেয়ার মুড এবং স্পেশাল ইভেন্টে গেম খেলার সুযোগ থাকছে এই অ্যাপে। সুতরাং বন্ধুদের সাথে গেম খেলতে খেলতে টাকা ইনকামের এই সুযোগ হাতছাড়া করবেন না। 

৩. রেফারেল প্রোগ্রাম: ওই যে বললাম, Hamster Kombat অ্যাপে বন্ধুদের সাথেও গেম খেলার সুযোগ থাকছে! আপনি চাইলে এই সুযোগকে কাজে লাগিয়ে গেম খেলে আর্ন করার পাশাপাশি বন্ধুদের এড করেও আর্ন করতে পারেন। যেমন ধরুন কোনো একজন বন্ধুকে Hamster Kombat অ্যাপে গেম খেলার মজা বোঝালেন, সে রাজি হলো। এরপর অ্যাপ ডাউনলোড করার জন্য তাকে দিলেন রেফারেল লিংক। সে সেই লিংক থেকে গেমটি ডাউনলোড করলো, সাথে সাথে আপনিও পেয়ে গেলেন আপনার বোনাস পেমেন্ট। ইন্টারেস্টিং না? 

৪. বুস্ট লিজেন্ড: যারা Hamster Kombat অ্যাপের রেফারেল প্রোগ্রাম থেকে আর্ন করতে চান কিন্তু রেফার করার মতো কাউকে পাচ্ছেন না তাদের জন্য এই ফিচারটি। আপনি এই ফিচারের সাহায্যে অল্প দামে রেফার কিনে প্রচুর পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন শুধুমাত্র রেফার বোনাস হিসাবে৷ 

Hamster Kombat অ্যাপের রেফারেল প্রোগ্রাম

যেহেতু Hamster Kombat অ্যাপের রেফারেল প্রোগ্রামের কথা উঠেছে সেহেতু চলুন এ ব্যাপারে আরোকিছু বিস্তারিত তথ্য নিয়ে আলোচনা করা যাক। এই অ্যাপের প্রতিটি রেফারের বিনিময়ে আপনি পাবেন ২৫,০০০ কয়েন। অর্থ্যাৎ একজনকে এড করতে পারলেই পাবেন ২৫,০০০ কয়েন। সেও আপনার মতো গেম খেলে ঘরে বসে টাকা ইনকামের সুযোগ পাবে। সুতরাং আশা করি তাকে এই সুযোগ দিয়ে হেল্প করতে চাইলে সে তা ইগনোর করবে না। 

Hamster Kombat অ্যাপে রেফার না করেও যেভাবে রেফারেল বোনাস পাবেন

সবচেয়ে মজার বিষয় হলো আপনি চাইলেও Hamster Kombat অ্যাপে কাউকে রেফার না করে রেফার বোনাস পেতে পারেন। এক্ষেত্রে আপনাকে অ্যাপটির গুরুত্বপূর্ণ একটি ফিচার Boost Legends ব্যবহার করতে হবে। কাজটা করতে নিচের স্টেপগুলি ফলো করুন: 

  • Boost Legends লিখে গুগলে সার্চ করুন
  • প্রথম পেইজটিতে ক্লিক করুন
  • প্রয়োজনীয় ইনফো দিয়ে একাউন্ট খুলুন
  • Bitcoin, Ethereum, BNB, Solana, এবং Doge ব্যবহার করে পে করুন
  • এরপর Hamster Kombat অ্যাপে ব্যাক করুন
  • Hamster Kombat অ্যাপের সার্ভিস অপশনে ক্লিক করুন
  • লিংক দেওয়ার অপশনে অ্যাফিলিয়েট লিংক দিন
  • কয়টা রেফার কিনতে চান তা সিলেক্ট করুন

মনে রাখবেন রেফারেল প্রোগ্রামে এভাবে রেফার কেনাটা অনেক বাজেট ফ্রেন্ডলি। কম টাকায় যত বেশি রেফার কিনতে পারবেন ততবেশি রেফারেল বোনাস পাবেন। তাছাড়া এখান থেকে যেসব রেফার পাবেন সেসব রেফার অথেনটিক। এসব রেফার আপনার ইন-গেম আর্নিংয়েও অনেক হেল্প করবে। ইজি ইউজার ইন্টারফেসের সাহায্যে কেনার সুযোগ আছে। তাই কোনো সমস্যা হবে না। 

Hamster Kombat earn money app থেকে আয় করার নিয়ম

এবার সরাসরি আসি মেইন টপিকে। যারা Hamster Kombat অ্যাপ থেকে আর্ন করতে চান তারা নিচের স্টেপগুলি ফলো করুন: 

১. যারা ইতিমধ্যেই ব্যাটিং ওয়েবসাইট থেকে আর্ন করেন তারা জানেন এখানে ভালো একটি প্ল্যাটফর্ম লাগে। সো Hamster Kombat earn money app থেকে আয় করতেও আপনাকে ভালো প্ল্যাটফর্ম খুঁজে নিতে হবে। এক্ষেত্রে আগে থেকে খেলেছে এমন কারো পরামর্শ নিন। 

২. এরপর ভালো পেমেন্ট গেটওয়ে সিস্টেম খুঁজে নিন। বাংলাদেশী হিসাবে যেহেতু বিটকয়েনে আপনার পেমেন্ট তুলবেন সেহেতু ভালো একটি সাইট খুঁজে নিন যেখানে আপনি বিটকয়েন ভাঙিয়ে নিতে পারবেন। 

৩. আপনি যে প্ল্যাটফর্ম চুজ করেছেন সেখানে একটি একাউন্ট করুন, Hamster Kombat অ্যাপেও একটি একাউন্ট করুন। এক্ষেত্রে নাম, ইমেল এবং পাসওয়ার্ডই যথেষ্ট। 

৪. এরপর ব্যাট ধরা শুরু করুন। এই অ্যাপে আপনি ৩ ধরণের ব্যাট সিস্টেম পাবেন৷ এগুলি হলো উইন, প্লেস এবং প্রপ ব্যাট। কোন ব্যাট কেমন কাজ করে তা অ্যাপ থেকেই জানতে পারবেন। যাদের ইংরেজি বুঝতে সমস্যা হয় তারা টেক্সটগুলি কোনো একটি ট্রান্সলেটর ওয়েবসাইটে দিয়ে ট্রান্সলেট করে নিন। 

৫. সবশেষে বলবো শুরুতে বড় বড় ব্যাট বা বাজিগুলি ধরবেন না। জিততে পারলে তারপর কন্টিনিউ করবেন না। আর একাউন্টে টাকা জমা হচ্ছে কিনা চেক করবেন। 

ইতি কথা

Hamster Kombat earn money app নিয়ে এই ছিলো আমাদের আজকের এই কমপ্লিট গাইডলাইন। যারা বাজিতে সবসময় জিতে আসছেন তাদের জন্যে এটি বেশ ভালো সুযোগ হিসাবে কাজ করবে। তাছাড়া যারা ব্যাট কখনো ধরেননি কিন্তু চ্যালেঞ্জ নিতে ভালোবাসেন তারাও এই সুযোগ লুফে নিতে পারেন৷

You may also like

newbongotech logo

Welcome to New Bongo tech, your one-stop destination for everything related to freelancing!  Explore Your Ultimate Guide to Success in the Freelancing World!

Subscribe

Subscribe my Newsletter for new blog posts, tips & new photos. Let's stay updated!

 All Right Reserved. Designed and Developed by Fm Tech Academy

Are you sure want to unlock this post?
Unlock left : 0
Are you sure want to cancel subscription?
-
00:00
00:00
Update Required Flash plugin
-
00:00
00:00